cool hit counter
Home / পুরুষের স্বাস্থ্য / ছেলেদের লিঙ্গের আকার বৃদ্ধি করার সহজ পদ্ধতি

ছেলেদের লিঙ্গের আকার বৃদ্ধি করার সহজ পদ্ধতি

লিঙ্গের
লিঙ্গের আকার বৃদ্ধি

লিঙ্গের রক্তের চাপ কেমন থাকে তার উপার ছেলেদের লিঙ্গ বা যৌনাঙ্গ বা পুরুষাঙ্গ বড় হওয়া নির্ভর করে। এতে Corpora Kevarnosa নামের পাইপ সদৃশ গহবর টিতে কি পরিমাণ রক্ত এসে চাপ সৃষ্টি করে সেটাই পুরুষাঙ্গের বিশালত্ব এবং ক্ষুদ্রত্ব নিয়ন্ত্রক। লিঙ্গ একটি মাংসপেশি। অন্য সব মাংসপেশি যেমন ব্যায়াম করলে বৃদ্ধিপ্রাপ্ত হয় তেমনি লিঙ্গও ব্যায়ামের মাধ্যমে বাড়াতে হবে। আর ব্যায়াম চালু না রাখলে যেমন মাংসপেশি শুকিয়ে যায় তেমন পুরুষাঙ্গের আকার ও কমে যাবে। কিছু কিছু পেনাইল সার্জারির প্রচলন বিদেশে আছে। তবে তা স্থায়ী কোনকিছু নয়। পেনিস পাম্প এর প্রচলন ও আছে। কিন্তু ব্যায়ামের চেয়ে ভাল কিছু আর নেই ।
লিঙ্গের আকার বৃদ্ধির তিন ধরনের ব্যায়াম আছে। যথা—
১. শেকিং
২.জেল্কিং
৩.স্ট্রেচিং

 

১. লিঙ্গ বৃদ্ধি করতে শেকিং:

প্রথমে আপনার লিঙ্গের গোড়ার দিকে দুই আঙ্গুলে ধরুন (শিথিল অবস্থায়)। এরপর পেনিসকে আস্তে আস্তে ঝাঁকাতে শুরু করুন আস্তে আস্তে ঝাঁকানোর গতি বাড়ান এভাবে একটানা ২০০-২৫০ বার ঝাঁকান মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে। ইরেকশন হলে লিঙ্গকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। তারপর আবার করুন এভাবে দিনে দুইবার করুন এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন না। এটা করার সময় যদি হস্তমৈথুন করেন তাহলে ব্যায়াম করা আর না করা সমান কথা। যদি ২০০-২৫০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটা করলে আপনার লিঙ্গের রক্ত সঞ্চালন আশাতীত ভাবে বাড়বে। একটু কষ্ট করে হলেও এক্সারসাইজ চালু রাখুন বাদ দেবেন না।

জেনে নিন লিঙ্গের সঠিক মাপ কিভাবে নিতে হয়?

২. লিঙ্গ বৃদ্ধি করতে জেল্কিং:

প্রথমে পেনিস কে জলে ধুয়ে নিন এবং মুছে ফেলুন। এরপর খানিকটা ক্রিম বা জেল জাতীয় পিচ্ছিল জিনিস, (তেল জাতীয় জিনিস হলেও হবে) যোগাড় করুন। এটি লিঙ্গে ভালভাবে মাখান (শিথিল অবস্থায়) এবার বুড়ো আঙ্গুল এবং তর্জনীরসাহায্যে ”OK” সাইন এর মত করুন। এবার এই ”OK” সাইন দিয়ে পেনিসের গোড়া ধরুন (একটু জোরে চেপে ধরতে হবে)। এবার আস্তে আস্তে ভেতর থেকে বাইরের দিকে মর্দন করুন। জিনিসটা অনেকটাই হস্তমৈথুনের মতই। কিন্তু খেয়াল রাখবেন এটা শুধু লিঙ্গের গোঁড়া থেকে অগ্রভাগের দিকে।
উল্টা দিকে করবেন না। এভাবে ৩০-৪০ বার করুন। দিনে দুইবার। এটি করার সময় আপনি নিজেই টের পাবেন যে আপনার লিঙ্গমুণ্ডে রক্তের চাপ বাড়ছে। মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন
না। যদি ৩০-৪০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটি করার সময় লিঙ্গমুণ্ডে সামান্য
সাময়িক ব্যাথা বোধ হতে পারে। এছাড়া আপনি দেখবেন লিঙ্গমুণ্ডকে লাল হয়ে ফুলে উঠতে। রক্তের চাপের কারনে এমন হয়।

 

৩. লিঙ্গ বৃদ্ধি করতে স্ট্রেচিং:

প্রথমে লিঙ্গমুণ্ড পাঁচ আঙ্গুলে সামনে থেকে চেপে ধরুন এবার এটাকে সামনের দিকে টেনে ধরুন এমনভাবে ধরে রাখুন যাতে পিছলে না যায় এভাবে ২০ সেকেন্ড ধরে রাখুন ২০ সেকেন্ড পর ছেড়ে দিন এভাবে একটানা ২০ বার করুন (দিনে ২ বার) মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে৷ ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন তারপর আবার করুন৷ এর ফলে ধীরে ধীরে আপনার পুরুষাঙ্গ দীর্ঘতায় বাড়বে৷

 

যে তিনটি ব্যায়ামের কথা বলা হয়েছে সেগুলো একত্রে প্রতিদিন দুইবার করে করুন। একসাথে না করলে লাভের সম্ভাবনা কম। এক্সারসাইজের সময় হস্তমৈথুন করবেন না। হস্তমৈথুন করলে ব্যায়াম করার কোন দরকার ই নাই। কারন তাতে কোন লাভ হবেনা।

যৌন উত্তেজনাকালে লিঙ্গ দিয়ে যে পিচ্ছিল রস বের হবার কথা সেটা আমার বের হয়না, আমি কি করব?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

অন্যরা যা খুঁজছেন:লিঙ্গ বৃদ্ধি, পুরুষাঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, , পুরসাঙ্গের আকার বাড়নোর উপায়, লিঙ্গের আকার বাড়নোর উপায়, ধোনের আকার বাড়নোর উপায়,লিঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, বাড়া বৃদ্ধি,পুরুষাঙ্গ বৃদ্ধি, penis baranor upay, bara baranor upay,lingo baranor upay,, dhon baranor upay,, linggo baranor upay,, dhoner akar baranor upay,, dhon barano, penis increase, purusango baranor upay, purushongo baranor upay,লিঙ্গ, পেনিস বাড়নো, পুরুষাঙ্গ বাড়ানো, বাড়া বাড়ানো, ধোন বাড়ানো, লিঙ্গ বাড়ানোর খাবার, পেনিস বাড়ানোর খাবার, পুরুষাঙ্গ বাড়ানোর খাবার,ধোন বাড়ানোর খাবার, বাড়া বাড়ানোর খাবার, বড় ধোন, বড় পেনস, বড় ধোন, বড় বাড়া, বড় যৌনাঙ্গ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

লিংগ ছবি

লিংগ ছবি দেখুন

লিংগ ছবি দেখুন     ছোট লিংগ ছবি big penis mesurement লিংগ ছবি ছেলেদের লিঙ্গের আকার বৃদ্ধি …

8 comments

  1. স্যার, আমার বয়স ২১! আমি অতিরিক্ত x video দেখি, এখন অল্প সময় দেখলে অনেক কামরস বের হয়
    প্লিজ জানাবেন কি করবো

  2. Amar lingo onek choto. akhon ami ki korte pari. please somadhan chai

  3. আমার প্রশ্নটা হলো এই যে বীর্য বের হওয়ার মুহুর্তে যদি লিঙ্গ চেপে ধরে রাখা হয় যাতে করে বীর্য লিঙ্গ থেকে বের হতে না পারে।এটা করা কি ঠিক?যদি ঠিক না হয় তবে কি করনে?
    বীর্য বের হলে তো পাক পবিত্র হতে হলে গোসল করতে হয়,আর এভাবে ধরে রাখলে তো বীর্য বের হয়না কিন্তু উদ্দেশ্য হাছিল হয়,তবে কি এই ক্ষেত্রে ও গোসল করতে বদহবে?

    • Aponar Doctor

      বের হওয়া বীর্য যদি চেপে ধরে রাখেন সেইটার কোন মানে নাই।এ্‌টিা করা ঠিক না।অার এক্ষেত্রে বীর্যপাতের স্ববাবিক নিয়ম অবলম্বন করা উচিত।

  4. আমার মাসিক হয়েছে প্রতি মাসের 10 তারিখে ।কিন্তু কারন বসত আমি 6 তারিখ থেকে প্রথম খাবার বড়ি খাওয়া শুরুকরি।20টি সাদা বড়িশা খাইয়ে পরে তলপেটে প্রচুর ব্যাপার কারনে লাল বড়িশা একসাথে দূটি খাই। এখন আমার তলপেটে প্রচুর ব্যথা কিন্তু মাসিক হচ্ছে না।কিছু করব?

    • Aponar Doctor

      হ্যা আপনি নিকটস্থ ভালো কোন গাইন বিশেষঞ্জের পরামর্শ নিন।

  5. জাহিদ

    ভাই পরিনত মানুষের দিনে কতবার প্রসাব করা স্বাবাবিক