cool hit counter
Home / লাইফস্টাইল / কিভাবে বুঝবেন আপনার প্রেমিকা লোভী কিনা ?

কিভাবে বুঝবেন আপনার প্রেমিকা লোভী কিনা ?

প্রেমিকা

কিভাবে বুঝবেন আপনার প্রেমিকা লোভী কিনা

প্রেমের শুরু থেকেই হিমশিম খেতে হচ্ছে আপনাকে। কিছুতেই কুলিয়ে উঠতে পারছেন না খরচে। পকেটে টাকা আনার সাথে সাথে শেষ হয়ে যায় টাকা। প্রেম করা এতো খরচের ব্যাপার জানলে এই পথে পা বাড়াতেন না কখনোই! অনেক প্রেমিকেরই অভিযোগ যে তাদের প্রেমিকার কারণে অতিরিক্ত খরচ হয় তাদের। কিংবা এটাও শোনা যা যে প্রেমিকের পকেটের কথা প্রেমিকা একেবারেই চিন্তা করে না। কিন্তু এমনটা কেন হয়? তাহলে কি আপনার প্রেমিকা লোভী? জেনে নিন ৪টি লক্ষণ যেগুলো মিলে গেলে নিশ্চিত হবেন যে আপনার প্রেমিকা লোভী।

সফল স্ত্রী হওয়ার ১০টি টিপস!

১) দোকানে গিয়ে সবচাইতে দামীটা পছন্দ করে

আপনার প্রেমিকাকে নিয়ে শপিং এ যেতে ভয় পাচ্ছেন? দোকানে গেলেই ভালো হোক আর খারাপ হোক, সব চাইতে দামী জিনিসটিই তার চাই? অধিকাংশ ক্ষেত্রে এধরণের প্রেমিকারা পুরোপুরি প্রেমিকের খরচেই চলে। এই ধরণের নারীদের থেকে দূরে থাকাই ভালো। আপনার প্রেমিকা যদি আপনার পকেটের কথা একেবারেই না ভাবে এবং যখন তখন উটকো খরচ করতে পছন্দ করে তাহলে আপনার সাবধান থাকা উচিত এধরনের প্রেমিকাদের থেকে। কারণ এধরনের খরুচে প্রেমিকারা সাধারণত প্রতারক হয়ে থাকে।

 

২) সঞ্চয়ের কথা বলে না

আপনার প্রেমিকা যদি আপনাকে সঞ্চয়ের ব্যাপারে একেবারেই উৎসাহিত না করে এবং ক্রমাগত প্রয়োজনীয় খরচ করতে উৎসাহিত করে তাহলে বুঝে নিন আপনার প্রেমিকা আপনার সাথে ভবিষ্যৎ কাটাতে চায় না। কারণ আপনার প্রেমিকা যদি আপনার সাথে ঘর বাঁধার পরিকল্পনা করে থাকে তাহলে অবশ্যই সে চাইবে যে যেন আপনি ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করেন।

নারীর যে ৮টি বিষয় একজন পুরুষকে পাগল করে

৩) কারণে-অকারণে টাকা চেয়ে নেয়

আপনার প্রেমিকা যদি আপনার কাছ থেকে কারণে অকারণে সব সময়েই বেশ বড় অংকের টাকা নিয়ে ফেলে তাহলে আপনার উচিত আপনার সম্পর্কের ব্যাপারে ভেবে দেখা। আপনার আয়ের প্রায় পুরো অংশটাই যদি প্রেমিকা নিয়ে নেয় অথবা আপনার থেকে বিভিন্ন অজুহাত দিয়ে প্রায়ই বড় অংকের টাকা নিয়ে নেয় এবং সেটা দেয়ার কথা একবারও না বলে তাহলে আপনি হতো প্রতারক প্রেমিকার পাল্লায় পড়েছেন। তাই এরকম পরিস্থিতিতে আপনার আরো সাবধান হওয়া উচিত।

 

৪) সারাক্ষণ আপনার আয় নিয়ে খোঁচা মারে

আপনার প্রেমিকা কি আপনার পকেটের টাকা কিংবা আপনার আয় নিয়ে প্রতিনিয়তই কটু কথা শোনায়? যদি আপনি এরকম পরিস্থিতির স্বীকার হয়ে থাকেন তাহলে আপনার প্রেমিকাটি লোভী। কারণ শুধু মাত্র অর্থস্বল্পতার কারণে আপনার প্রেমিকা আপনার ভালোবাসাকে ছোট করে দেখছে এবং আপনাকে অপমান করছে।

প্রেম করার জন্য যে কাজগুলো করবেন

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মেয়েরা

যেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে মেয়েরা

রসিক পুরুষরা মেয়েদের মন জয় করতে বেশ পটু হয়ে থাকেন। যেসব ছেলেদের ‘সেন্স অফ হিউমার’ …