cool hit counter

মেয়েরা সবসময় যে আটটি কথা শুনতে চায়

মেয়েরা

মেয়েরা সবসময় যে আটটি কথা শুনতে চায়

মেয়েরা আর ছেলেরা সম্পূর্ণ ব্যতিক্রমী বৈশিষ্ট্য সম্পন্ন।মেয়েরা কিচু কিছু কথা আছে যেগুলো সর্বদা শুনতে চায় কিন্তু ছেলেরা এই বিষয়ে একেবারেই বুঝতে চায় না। বলতে গেলে, তারা এসব ছোট ছোট কথাকে তেমন একটা পাত্তাও দেয় না। অথচ এই বিষয়গুলোই তাদের সম্পর্ককে আরো মজবুত করে।

 

ছেলেদের কোন কথাগুলো শুনলে মেয়েরা খুশি হয় সে সম্বন্ধে জীবনধারা বিষয়ক বোলল্ডস্কাই ওয়েবসাইটে কিছু পরামর্শ দেওয়া হয়েছে। জেনে নিন, কোন কথাগুলো আপনার মেয়ে বন্ধু/ প্রেমিকা/স্ত্রীকে বেশি খুশি করে।

 

তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি

আপনি যদি কোনো মেয়েকে বলেন যে, সে আপনার জীবনে আছে এজন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে করছেন। এটা শোনার পর মেয়েটি নতুন করে আবারও আপনার প্রেমে পড়বে। আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি। আপনি তাকে ছাড়া থাকতে পারবেন না, এই অনুভূতিই আপনাদের সম্পর্ককে আরো মজবুত করবে।

 

আমার জীবনে তুমিই একমাত্র মেয়ে

প্রত্যেকটি মেয়েই এই কথা ছেলেদের কাছ থেকে শুনতে চায়। কেউ শুধু বলার জন্য বলে আবার কেউ সত্যিকার অর্থেই বলে। কিন্তু এই কথা শোনার পর মেয়েরা নিজেকে অনেক বেশি ‘বিশেষ’ মনে করে। এর ফলে সে সম্পর্কে আরো বেশি জড়িয়ে পড়ে।

নারীদের কোন অঙ্গের দিকে পুরুষের নজর সবথেকে বেশি থাকে?

আমি তোমাকে ভালোবাসি

এই তিনটি শব্দের মূল্য অনেক বেশি মেয়েদের কাছে। আপনি যতবার এই কথা বলবেন মেয়েরা তত বেশিবার আপনার প্রেমে পড়বে। আর রাগের মুহূর্ত হোক কিংবা বিপদের সময় হোক- এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে যথেষ্ট।

 

চলো শপিংয়ে যাই

এই কথা খুব কম মেয়েদেরই শোনার ভাগ্য হয়। অথচ আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকা বা স্ত্রীকে খুশি করতে পারেন। তাই মাঝেমধ্যে এমন কথা বলে তাদের খুশি করার চেষ্টা করুন। দেখবেন, আপনাদের সম্পর্ক কতটা মধুর হয়।

তুমিই আমার খুব ভালো বন্ধু

একটি মেয়ে সবসময় চায় আপনি তাকে সবচেয়ে ভালো বন্ধু মনে করেন। আপনাদের মনেরও যেন মিল থাকে। যাতে দুজন দুজনকে সব ধরনের কথা বলতে পারেন। ভালো বন্ধু না হলে মনের মধ্যে সংকোচ থেকেই যাবে। এর ফলে সম্পর্ক একটি গণ্ডির মধ্যেই থেকে যাবে।

 

তোমার কাছে কী মনে হয়

মেয়েরা সবসময় চায় ছেলেরা সব কাজ করার আগে তাকে বলে করুক। এমন না যে তার অনুমতি নিতে হবে। কিন্তু তার সঙ্গে ভাগাভাগি তো করা যায়। তাই অযথা প্রেমিকা বা স্ত্রীর কাছে না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন। এতে সম্পর্কের মধ্যে স্বচ্ছতা থাকবে।

প্রেমের ক্ষেত্রে নারীর কাছে পুরুষের প্রথম চাওয়াগুলো কি কি?

তোমাকে খুবই সুন্দর লাগছে

মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। আর তার সাজগোজ বেশির ভাগই ছেলেদের জন্য হয়ে থাকে। তাই যখন আপনি তার একটু প্রসংশা করবেন সে ভীষণ খুশি হবে। আপনার কাছ থেকে এতটুকু আনন্দ তো সে চাইতেই পারে।

 

তুমি খুব ভালো মা হতে পারবে

তোমার মধ্যে ভালো মায়ের সব গুণ আছে। এই কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। নিজের সঙ্গীর কাছ থেকে এমন কথা শোনার মানে হলো আপনাকে সে অনেকটা শ্রদ্ধা করে। আর এই শ্রদ্ধাবোধ আপানদের সম্পর্কে বিশ্বাস টিকিয়ে রাখবে।
মেয়েরা কি পছন্দ করে, যে জিনিসগুলো মেয়েদের পছন্দ, মেয়েদের পছন্দের কথা
মেয়েরা কোন জিনিসগুলো খুব পছন্দ করে। মেয়েদের মন জয় করার কথা।যে কথাগুলো মেয়েরা খুব পছন্দ করে। মেয়ে পটানোর টিপস।মেয়েদের মন জয় করার টিপস।

আপনার বান্ধবী আসলে কেমন জানেন? না জানলে জেনে নিন

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. nice