cool hit counter

সেক্সের পূর্বে যৌন শক্তি বাড়াবার ঔষধ সেবন কি আদেও উচিত ?

যৌন জীবনকে সুখি করতে কে না চায়? সবাই চায় তার সঙ্গীকে খুশি করার জন্য। কারণ সবার যৈনশক্তি একরকম নয়।কারো বেশি কারো কম। এইটা হতে পারে খাদ্য তারতম্যের কারণে বা জীনগত কারণে।

সেক্সের পূর্বে যৌন শক্তি বাড়াবার ঔষধ সেবন কি আদেও উচিত ?
সেক্সের পূর্বে যৌন শক্তি বাড়াবার ঔষধ সেবন কি আদেও উচিত ?

অনেকেই আছেন যরা বাসের পূর্বে বা শখের বসে বা মনোবলের অভাবে যৌন শক্তি বাড়ানোর ঔষধ ইয়াবা অথবা ট্যাবলেট সেবন করে।কিন্তু এগুলো না জেনে করে কারণ জনলে এগুরো সেবন করতো না। সেই সমস্ত ব্যক্তিদের জন্য একটি পরামর্শ সেক্স বাড়ানোর জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট খাবেন না । এই যৌন শক্তি বাড়াবার ঔষধ পুরুষ কে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয়, অনেকক্ষেত্রে জীবন হুমকির মুখে নিয়ে যায়। যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই.গবেষনায় দেখা গেছে পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে । তাই গাভীর খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন।এই সমস্ত খাদ্যে যৌনশক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধগুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারে । এজন্য অবশ্যই অভিঞ্জ ও রেজিষ্টার্ড হাকীমের পরামর্শ নিতে পারেন । মনে রাখবেন রাস্তা ফুটপাতে থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট কিনবেন না । যৌন বাড়ানোর কোন মন্ত্র তন্ত্র আছে বলে  বিশ্বাস করবেন না। যদি কেউ আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়.মনে রাখবেন তারা আপনার সাথে প্রতারনা করে মাত্র। তাই যে কোন চিকিত্সা বা পরামর্শের জন্য রেজিষ্টার্ড চিকিত্সকের পরামর্শ নিযে ওষুধ খন।

সুস্থ্য সুন্দর জীবন কাটান। কারণ আপনাদের সুস্থ্যতাই আমাদের কাম্য।

Tag; Sex,Sexual medicine,medicine for sex,medicine for long sex,demerits of sex medicine
আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।