cool hit counter

অর্গ্যাজম (Orgasm) সম্পর্কে কিছু ধারণা

অর্গ্যাজমঅর্গ্যাজম (Orgasm) সম্পর্কে কিছু ধারণা

অর্গ্যাজম (Orgasm) শব্দটি অনেক পরিচিত আমাদের। পর্ণ বা বিভিন্ন জায়গায় আমরা প্রায়ই অর্গ্যাজম (Orgasm) নিয়ে কথা শুনি। কিন্তু অনেকেই আমরা জানি না অর্গ্যাজম(Orgasm) কি। এটি জানা খুব জরুরি কারণ সেক্স এর সবচেয়ে আনন্দের ব্যপার হচ্ছে অর্গ্যাজম হওয়া। এখন আমরা যদি না জানি এটি কি,তাহলে পার্টনারের হচ্ছে নাকি তা বোঝা অসম্ভব।

 

আমরা যদি বিজ্ঞানের ভাবে বলি তাহলে ব্যপার টা হল ব্রেন যখন সেক্স কেই সর্বোচ্চ মান দেয় আর ঠিক বের হওয়ার আগ মুহূর্ত টি কে বলে অর্গ্যাজম। কিন্তু ব্যপারটি এত সহজ নয়।

জেনে নিন মেয়েদের অর্গ্যাজম কিভাবে হয়?

প্রথমেই ছেলেদের অর্গ্যাজমের ব্যপারটা বলি। ছেলেদের অর্গাসম হওয়া মানে হল সোজা ভাষায় বের হওয়া। বের হওয়ার ঠিক আগ মুহূর্তে পা দূটো কাঁপে, পেনিসে বেশি ফোর্স দেওয়া হয় ইত্যাদি। সে অবস্থাকেই অর্গাসম হওয়া বলে। এটি খুব সিম্পল। কিন্তু মেয়েদের ক্ষেত্রে ব্যপারটা জটিল।

 

যেহেতু ছেলেদের মত মেয়েদের কিছু বের হয়ে উড়ে যাচ্ছে না তাই বোঝা কঠিন কোনটি তার অর্গ্যাজম (Orgasm) অর্থাৎ কখন সে সবচেয়ে বেশি হাই হচ্ছে। এটি বোঝা জরুরি তাকে আনন্দ দিতে, আবার কঠিন ও। কারণ তার পুসি (ভ্যাজাইনা) সবসময় ই ভেজা থাকায় অর্গাসম টিকে আলাদা করা কঠিন হয়ে যায়।

 

কিছু ব্যপার বলছি যার সাহায্যে আপনি বুঝতে পারবেন। তা হলোঃ
১. মেয়েটির নিঃশ্বাস হঠাৎ করেই আরো জোরে হওয়া শুরু করবে। একটু কষ্ট কষ্ট ভাব ফুটবে চেহারায় যেটি আসলে আনন্দের।
২. নিঃশ্বাস ভারী ও হবে এবং হার্ট বিট বাড়বে। তার পুসি টি নড়াচড়া করবে কিন্তু পাগুলো খুব কম ই নড়বে।
৩. কাছে আপনার চুল বা কাঁধ পেলে খামচে ধরবে। সিনেমায় বা পর্ণ মুভিতে এসময় চিৎকার করতে দেখলেও আসলে এসময় মেয়েরা চিৎকার খুব কম ই করে।
অর্গ্যাজম (Orgasm) না হলে মেয়েটি আনন্দ পাবে না, কেউ যদি এটি ভাবেন তবে তা ভুল। মেয়েরা প্রায় পুরো সময়টাই আনন্দ পায় কিন্তু অর্গ্যাজম(Orgasm) এ তা সর্বোচ্চ হয়। আশা করি হয়তো আপনারা অর্গ্যাজমের গুরূত্ব বুঝতে পারবেন। আপনার পার্টনারকে জিজ্ঞেস করলে উত্তর পাওয়ার চান্স কম কারণ বেশির ভাগ মেয়েই বোঝে না কখন তাদের অর্গ্যাজম হয়।

অর্গ্যাজমের সময় মেয়েদের কি ঘটে?

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকারঅশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।