cool hit counter
Home / যৌন জীবন / মেয়েদের দুধ মর্দন এবং চোষার সঠিক কৌশল

মেয়েদের দুধ মর্দন এবং চোষার সঠিক কৌশল

দুধ

মেয়েদের দুধ মর্দন

জনপ্রিয় অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল অাপনার ডক্টরের এই পোষ্টটি অনেকের কাছে খারাপ মনে হতে পারে। তবে প্রকৃত যৌন শিক্ষ অর্জন করতে হলে আপনাকে মেয়েদের দুধ (নিজ সঙ্গিনীর স্তন) মর্দন বা চোষার সঠিক কৌশল অবশ্যই জানা উচিত।কারণ মেয়েদের প্রত্যেকটি অঙ্গ স্পর্শকাতর, যেগুলো পর্যাপ্ত আদরের অভাবে তৃপ্ত হয় না।যদি প্রত্যেকটি অঙ্গকে জয় করা সম্ভব হয় তবেইিএকজন নারীকে খুশি করা সম্ভব।

জেনে নিন নারীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায়

অনেক ছেলেই জানেন না সঠিক নিয়মে মেয়েদের দুধ কিভাবে চোষা এবং টেপা যায়।অথচ শুধুমাত্র দুধে হাত এবং মুখ চালিয়ে একটি মেয়েকে ১০০% কাবু করে ফেলতে পারেন। দুধ /স্তন/ব্রেস্ট, মেয়েদের শরীরের আকর্ষনীয় অংশ গুলোর মাঝে একটি।সেক্সের সময় নারদের স্তনে আদর না করলে তো হয়ই না। সেই দুধ স্পর্শ করার সময় কিছু জিনিস খেয়াল রাখা উচিত। প্রত্যেক মেয়েরই তার দুধকে নিয়ে আলাদা কিছু চাওয়া থাকে। সেই চাহিদা গুলো কিভাবে পূরণ করবেন তা নিয়েই আপনার ডক্টর বাংরা স্বাস্থ্য পোর্টালের পক্ষ থেকে কিছু টিপস দেওয়া হলঃ

১/ কারো দুধ বড় কারও বা দুধের আকার আবার ছোট। সে হিসাবে দুধের স্যাটিস্ফেকশন ও আলাদা হয়। সাধারনত স্বাভাবিকের চেয়ে একটু বড় দুধের সেন্সিটিভ কম হয়, ছোট দুধের তুলনায়। এসব দুধ সাইড দিয়ে, জিহবা দিয়ে, এবং হাত দিয়ে টিপে আদর করা উচিত। এছাড়া দুধে হাল্কা কামড় ও দেওয়া যায়। সাধারনত এসব দুধ একটু জোড়ে চাপলেই বেশি মজা পায় মেয়েরা।

ব্রেস্ট Breast এর শেইপ ঠিক রাখার উপায়
২/ ছোট দুধ সাধারনত খুবই সেন্সিটিভ হয়। এসব দুধ বেশি জোড়ে না টিপে হাতে পুরোটা নিয়ে আস্তে আস্তে চাপলে মেয়েরা বেশি মজা পায়। এছাড়া হাতের তালু এবং আঙ্গুল দিয়ে দুধের নিপলে আদর করুন এবং সামান্য টেনে ছেড়ে ঝাকি দিন।

জেনে নিন স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?
৩/ একটু ঝোলানো দুধগুলো সবচেয়ে কম সেন্সিটিভ হয়। এসব দুধে আদর করার জন্য চিত করে শুইয়ে নেওয়াই ভাল।
দুধে বিভিন্ন ধরনের স্পর্শ সেক্সকে অনেক বেশি রঙ্গিন করে তোলে। এরকম কিছু স্পর্শের কথা বলা হল।
১/ নিপল স্পর্শ না করে দুধের চার দিকে হাল্কা আঙ্গুল চালান। দুধের নিচের জায়গায় হাত ঘষুন। গলার নিচে কিস করুন। দুধের চার পাশ লিক করুন। তার দুধের সাথে আপনার বুক ঘষুন। এগুলো মেয়েদের জন্য অনেক জোড়ালো সেক্স টিজ।
২/ দুধের নিপল সাক করুন। কিন্তু প্রথমেই খুব জোড়ে নয়। আস্তে আস্তে জিহবা ঘুরিয়ে। হালকা করে কিস দিন নিপলে। আঙ্গুল তার মুখে নিয়ে ভিজিয়ে তার নিপলেই আবার লাগাতে পারেন। এতে সে অনেক বেশি টার্ন অন হয়ে পরবে। বেশ কিছুক্ষন আস্তে আস্তে সাক করুন দুধ । সে পাগল হয়ে গেলে তবেই জোড়ে করবেন।

স্তনের বোটা ভেতরে ঢুকে যাওয়ার কারণ ও সামাধান
৩/ নিপল আঙ্গুলের মাঝে নিয়ে ঘুরান, টুইস্ট করুন। নিপল ভিতরের দিকে হাল্কা চাপ দিন। এরপর কিছুটা জোরে চাপুন দুধ।নিপল মুখে নিয়ে জোরে সাক করুন। ভালবাসুন তার দুধকে।

কিশোরীর স্তন অতিরিক্ত বড় হয় কেন?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।
অন্যরা যা খুঁজছেন: স্তন চোষার উপায়, স্তন চোষার কৌশল, স্তন চোষার পদ্ধতি, স্তন চোষার সঠিক পদ্ধতি, স্তন চোষার সিস্টেম, স্তন চোষার নিয়ম, স্তন চোষার রুল, স্তন চোষার ধরণ, স্তন চোষার টিপস, স্তন চোষার কায়দা, dudh চোষার কৌশল, dudh চাপার কৌশল, স্তন চাপার উপায়, মেয়েদের স্তন চোষা, মেয়েদের স্তন চোষার সিস্টেম, মেয়েদের স্তন চোষার টিপস, ব্রেস্ট চোষার উপায়, ব্রেস্ট চোষার কৌশল, ব্রেস্ট চোষার চাপার কৌশল, ব্রেস্ট চোষার পদ্ধতি, স্তন মর্দন, দুধ মর্দনের উপায়,dudh saper upay, dudh sapar upay, dudh sosha, dudh chosa, dudh sosa, dudh sosher upay, dudh mordon,meyade dudh, meyader dudh sapa, meyader dudh sapa, meyader dudh sosha, meyeader ston khaoya, meyader ston sapa, meyader ston sosha,dudh boro kora, meyader dudh boro korer upay, meyader dudh boro karar upay, meyader dudh soto korer upay, dudh, ston, breat broro korer upay, beast soto korer upay, breast canacer, breast incerase,

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …

4 comments

  1. Amr girlfriend ar sthe Ami sex korte chai kintu o tr futote angul o dhukote Dai Na..ar upai Ki??

  2. Ami besh kichu din dhore ekta problem feel krchi. Amr agea sex vloi uthto..bt kichu din dhore errect hochhe na…holeo khb kom time er jonnyo..ami khb chintay achi…amr age 30. Pls help krben. Jaate eai problem thake free hote pari. Thank you.