cool hit counter
Home / সেক্স / রাফ সেক্স মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে !

রাফ সেক্স মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে !

রাফ সেক্স

রাফ সেক্স মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে

ঈদ কেমন কাটাচ্ছেন সাবাই আশাকরি বেশ মজায় আছেন। আপনার ডক্টর অনলাইন স্বাস্থ্য পোর্টালের পক্ষ থেকে আজকের টিপস রাফ সেক্স বিষয়ক।“রাফ সেক্স” বিষয়টি আসলে একটু অন্যরকম, শুদ্ধ বাংলায় বলতে গেলে রাফ সেক্স হচ্ছে অমার্জিত যৌন আচরণ। ব্যাখ্যা করে বললে বলতে হয়, অনেকে যেমন মিষ্টি ও রোম্যান্টিক যৌন মিলনকে প্রাধান্য দিয়ে থাকেন। তার ঠিক বিপরীতটাই হচ্ছে রাফ সেক্স।

 

একটু উন্মাদনা, নতুন ধরনের কিছু করা, তীব্র উত্তেজনা ও প্রবল যৌন ক্রিয়া, এটাই হচ্ছে রাফ সেক্সে। রাফ সেক্স আসলে কাউকে শেখানো যায় না, তবে হ্যাঁ কিছু ব্যাপার আছে যেগুলো রাফ সেক্সের অন্তর্ভুক্ত। বিশেষ সে যৌন আচরণগুলোই রাফ সেক্সের অন্তর্ভুক্ত এবং অনেক মহিলাই (বিশেষ করে অতি সুন্দরী মহিলারা) এই সব যৌন আচরণ সবচেয়ে বেশি পছন্দ করে থাকে।

পরিপুর্ণ সেক্সের অনন্দ পেতে ও দিতে ছেলেদের করনীয় কিছু বিষয়

যৌন আচরণে একটু বল প্রয়োগের ব্যাপারটি নিয়ে কথা বলা যাক। ধরুন, হুট করে প্রেমিকাকে কাছে টেনে নিয়ে আগ্রাসী চুমু খেলেন, বা জোর করে জাপটে ধরে আদর করা শুরু করলেন। অনেক মহিলাই মুখে না না বললেও আসলে ব্যাপারটি উপভোগ করেন।

 

রাফ সেক্সে ব্যথা এবং আনন্দ পাশপাশি দুটোই চলে। তবে কখনওই খুব বেশি ব্যথা দিতে যাবেন না। এতে যৌন উত্তেজনা নষ্ট হয়ে যাবে। রাফ সেক্সে Rough Sex ক্ষেত্রে আস্তে আস্তে বাড়াতে হয় আদরের তীব্রতা। আদরের সময় মহিলার নিতম্বে হালকা চড় মারাটা মিলনের সময় পরিণত হতে পারে জোরে চড় মারায়। বিষয়টি অনেক মহিলাই ভীষণ ভালোবাসেন।

 

লাভ বাইট বা কামড়ে দাগ ফেলে দেওয়ার ব্যাপারটিও রাফ সেক্সে অপরিহার্য। স্পর্শকাতর স্থানগুলিতে হালকা চুম্বন দিয়ে রাফ সেক্স  শুরু করুন। আস্তে আস্তে বাড়ান আদরের তীব্রতা। কানের লতি, ঘাড়, স্তন এসব স্থানে পরিমিত কামড় মহিলারা উপভোগ করেন।

পুরুষদের ক্ষেত্রে সবচেয়ে বিপজ্জনক সেক্স পজিশন

তাঁর দুটি হাত নিজে ধরে রাখুন, তারপর ইচ্ছেমত আদর করুন। যৌন মিলনের সময়েও এমন করতে পারেন। এটাও নারীরা উপভোগ করেন। সাথে হালকা চুল টেনে দেওয়া, গালে কামড়ে দেওয়া, তাঁকে আপনি প্রবলভাবে কামনা করছেন সেটি বুঝিয়ে দেওয়াও দারুণ উপভোগ্য।

 

রাফ সেক্সকে আনন্দময় করতে তুলতে নানান রকম উপাদানেরও ব্যবহার করা যেতে পারে। যেমন নিজেদের ফ্যান্টাসি অনুযায়ী কস্টিউম পরা, পোল ড্যান্স কিংবা আপনার পছন্দের যে কোনও কিছু। এটা নিজের ফ্যান্টাসিকে এনজয় করার ব্যাপার।

 

একটা বিষয় মনে রাখবেন, রাফ সেক্স মানে এই নয় যে পরস্পরকে সহন ক্ষমতার বাইরে ব্যথা দেওয়া। সঙ্গী কতটুকু সইতে পারবেন, সেটা মাথায় রাখুন। সেই হিসাবেই ধাপে ধাপে অগ্রসর হন। পুরুষের কাজটি হচ্ছে সেটি বুঝে নিয়ে যৌন ক্রিয়াকে আনন্দময় করে তোলা।

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …