cool hit counter

নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের উপায় কি?

যোনি টাইট

নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের উপায়

প্রশ্ন: নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের উপায় কি?

উত্তর: সাধারনত দেখা যায় কোন বিবাহীত মেয়ে ১টি বা ২টি সন্তান জন্মদেয়ার পর তাদের যোনির অবস্থা এমন হয় যেন শুধু চামরার একটি ঠোস যেখানে পরুষরা সহবাস করে তেমন সুখ পায় না। এতে করে যেমন সংসারে অসান্তি দেখা দেয় তেমনি সংসার ভাঙ্গার ঘটনাও কম নয়। আবার অনেক মেয়েরা ভুল বসত বা ইচ্ছা বসত বিয়ের আগেই এক বা একাধিক পুরুষের সংগে দেহ সুখ লাভ করে  যার কারণেযোনি টাইট থাকে না,  পরবর্তিতে বিয়ে করতে ভয় পায় -যদি তার স্বামীর কাছে তার ঘটনা ধরা পরে যায়। আবার অনেক মেয়েরা বিয়ের আগেই দু-বা তিন বার এম-আর করে তাদের যোনির টাইট অবস্থা একবারে ছেরা বেরা করে ফেলে এবং তাদের বিবাহীত জীবন সংসয় ময় হয়ে উঠে তাদের জন্য আজকের এই পোষ্ট অবশ্যই উপকৃত হবেন আশা করি – স্বামীর ভালোবাসা লাভের সর্বপ্রধান বিষয় হচ্ছে তাকে যৌন সুখ ঠিক ভাবে দেওয়া যৌনসুখ যদি দিতে না পরেন তবে আপনার স্বামী খুব বেশি দিন আপনার থাকবে না এটা নিশ্চিৎ থাকুন ।

 

নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের প্রথম পদ্ধতি:

দুগ্ধী নামক এক প্রকার ঘাস আছে আপনি নিজে না চিনলে কোন বয়স্ক লোক দের জিজ্ঞাসা করুন এবার সেই ঘাস যোগাড় করে সে গুলো ছায়াতে শুকাতে হবে এবং স্বযত্নে রেখে দিন। এবার সহবাসের ঠিক দু ঘন্টা আগে সেই ঘাসগুলো হাতে নিয়ে আপনার যোনির সাইজ অনুযায়ি ছোট একটি পুটলি করুন এবং আপনার যোনির মধ্যে ভরে রাখুন। এবার সহবাসের ঠিক আগ মুহুর্তে সুযোগ বুঝে সেটা বের করে ফেলুন।  ১৮ বছরের যুবতির ন্যায় আপনার যোনি টাইট ও পুরুষের জন্য সুখ দায়ক হবে।। এটা নিশ্চিন্তে একটি নিরাপদ ও নিশ্চিত উপায়।।

 

নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের দ্বিতীয় পদ্ধতীঃ

মাজুফল ও চিনিয়া কর্পুর -অবশ্যই ঠাটারি বাজারে পাবেন বা যেখান থেকে পারেন যোগার করুন। এবার এগুলো পাটাতে পিষে কাপর দিয়ে ছেকে নিন এবং খাটি মধুর সংগে মিশিয়ে এক এক টি বরই/কুল এর আকারে বরি তৈরী করুন এবং সহবাসের ৪ঘন্টা আগে একটি বরি যোনিতে ঢুকিয়ে রাখুন এবং সহবাসের আগে বের করে ফেলুন। আপনার যোনি এতেও নিশ্চিত সঙ্কোচ হবে।।

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

6 comments

  1. all articles are awaring.i like these posts.

  2. আমার লিংঙ্গ ৩ ইঞ্চি, আর ২ আংঙ্গুলের মত হালকা মোটা তাতে কি আমি সক্ষম হবো |

  3. Joni tight korar jonno easy way bolun,plz. Apnara j tips diasen, seta hater nagale noi, tai easily ja paoa jai, tai bolben plz.plz.