cool hit counter

যৌনজীবন এর সমস্যা নিয়ে আলোচনায় ১০০% সত্য কি বলা উচিত?

যৌনজীবন

যৌনজীবন এর সমস্যা নিয়ে আলোচনায় ১০০% সত্য কি বলা উচিত?

উত্তরঃ ভুল ধারনা।

আপনি যদি যৌনজীবন কোন একটি বিষয় নিয়ে অসুখী, তাহলে অবশ্যই এ বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করা উচিৎ। তবে তার মানে এই নয়যে আপনি প্রতিটি বিষয় নিয়ে খুটিয়ে খুটিয়ে তার বিরুদ্ধে অভিযোগ করবেন। যৌনজীবন সকল মানুষের কাছেই অতি সংবেদনশীল একটি ইস্যু। আপনার খুত ধরায় আপনার সঙ্গী হয়তো মনে আঘাত পেতে পারে।
আলোচনা পজেটিভ রাখার চেষ্টা করুন। তার দোষ/অযোগ্যতার বিষয়গুলোর জন্য খোটা না দিয়ে যৌনজীবন তার যেসব কর্মকান্ড আপনার ভাল লাগে তা বলে তাকে আপনার ইচ্ছেপুরনের জন্য উৎসাহীত করুন। কক্ষোনো কখনোই ভুলেও যৌনমিলনরত অবস্থায় তার (নারী/পুরুষ কারোই) যৌনজীবন বিষয়ক দুর্বল বিষয়গুলো নিয়ে কথা উঠাবেন না। এটি জ্বলন্ত আগুনে বালি ঢেলে ধপ্ করে নিভিয়ে দেয়া কিংবা নিজের পায়ে নিজে কুড়াল মারার সমতুল্য।

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।