cool hit counter

নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার চারটি গোপন সুত্র

যৌন উত্তেজনায়
                        নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার চারটি গোপন সুত্র

যৌন কাজ একরকম অভিজ্ঞতা বলতে পারেন।যে যত বেশি অভিজ্ঞ সে ততবেশি সফলতা লাভ করে।ক্রিকেট খেলায় যেমন ধৈর্য্য না ধরতে পারলে ক্রিজে বেশিক্ষণ থাকা যায় না, তেমনি যৈন কাজে নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করতে হলেও তড়িঘড়ি করলে সফলতা আসে না। বিপরীতে যৈন জীবনে ব্যর্থতা নেমে আসে।তবে অঅপনার ডক্টর আজ আপনাদের জন্য এমন ৪ টি গোপন সূত্রের সন্ধান দিবে যার মাধ্রমে আপনি আপনার সঙ্গীনিকে যৌন উত্তেজনায় সহজে উত্তেজিত করতে পারবেন।চলুন দেখি নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার সেই ৪ টি গোপন সূত্র কি কি?
১. সিঙার: বেশির ভাগ নারী মিলনপুর্ব সিঙারে সরাসরি যৌন মিলনের ছেয়ে বেশি তৃপ্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন।

জেনে নিন ফোর প্লে কি? যৌন মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব

 

২. কল্পনা / ফ্যান্টাসী: শাররীক মিলনকালে অথবা অন্য সময় যৌনতা নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়। যৌন উত্তেজনায় উত্তেজিত করতে সঙ্গীর উত্তেজক কর্মকান্ডের সাথে আপনার কল্পনা মিশিয়ে এক সুখকর আবেশে জড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পুরুষ রাজা আর তার সঙ্গী রাণীর আসনে থাকে।

পড়ুন  পুরুষদের যে অঙ্গগুলো নারীরা পছন্দ করে

 

৩. সরাসরি মিলনে দেরী করা: নারী, বিশেষ করে তরুনীরা সাধারনত বেশি বেশি চুমা, ছোয়া সহ অন্যান্য আনুষাঙ্গিক যৌন উত্তেজক বিষয় একটু বয়স্কদের চেয়ে বেশি কামনা করে। বয়সবেধে চরম যৌন উত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে। আপনার সঙ্গীর আকাঙ্খার উপর ভিত্তি করে পেনিট্রেশানের আগে আরো কিছু সুখ আদান প্রদান করুন।

 

৪. ভাইব্রেটর: আমাদের দেশে এখনো সেক্স টয় বিক্রি ও ব্যবহার নিষিদ্ধ। তাই নারীকে যৌন উত্তেজনায় উত্তেজিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আঙুলী দিয়ে তার যোনীর ভিতর জি-স্পট (যৌনাঙ্গের কিছুটা ভিতরে অতি সংবেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন। তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থায়ী না হয়ে যায়?

জেনে নিন নারীদের যোনি চোষার বিষয়ে কিছু তথ্য জেনে নিন

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।