cool hit counter

কীভাবে বুঝবেন নারী যৌন মিলনে (sexual intercourse) আগ্রহী কিনা?

একজন নারীর বেশ কিছু লক্ষণ দেখে অনুমান কার যায় যে, সে Sex করতে আগ্রহী না অনাগ্রহী।স্বভাবিকভাবে বাহ্যিক এবং অভ্যন্তরীন বেশ কিছু লক্ষণ দেখে নির্ণয় কার সম্ভব যে, নারীর  যৌন উত্তেজনা উঠেছে কিনা।চলুন সেই লক্ষণগুলা সম্বন্ধে একটু জানার চেষ্টা করি।

১. নারীর ঠোঁট দেখে বুঝা যাবে যে, সে (sex) যৌনমিলনে আগ্রহী কিনা।নারী যখন যৌন মিলনে আগ্রহী হবে তখন তার ঠোঁটে রক্তিম ভাব দেখা দেয়।নারীর ঠোঁট তখন স্বাভাবিকের থেকে লাল রং ধারণ করে।

২. নারীর গালের চারপাশে ও রক্তিম ভাব দেখা দেয়। নিঃশ্বাস অনেকটা ভারী হয়ে আসে।

৩. যৌন উত্তেজনা উঠলে অনেক নারী আছেন যারা হালকা হালকা করে ঘামেন।

৪. যখন যৌন উত্তেজনা দেখা দিবে তখন পুরুষের সমান্যতম স্পর্শে নারী শিহরণ অনুভব করে অথ্যাৎ যৌন উত্তেজনাকালে নারীর শরীর স্পর্শকাতর হয়ে ওঠে।

৫. যৌন  উত্তেজনাকালে নারী আপনার কাছে আসতে বাধ্য, তােই সে যতই লাজুক প্রকৃতির হোক না কেন।সে মুখে হয়ত নাও বলতে পারে , তবে সে আপনাকে আকার ইঙ্গিতে বুঝানোর চেষ্টা করবে।লাজুকতার মাত্রা তার কম থাকলে সে আপনার কাছে এসে বসবে, চুমুও খেতে পারে।

৬. নারীর স্তনযুগল স্বভাবিকের থেকে একটু বড় হবে।স্তন সোজা আকার ধারণ করবে। স্তন  বৃন্ত জেগে উঠবে।

৭. নিচে যনী দিয়ে কামরস বের হবে।যার কারণে যনীপথ পিচ্ছিল আকার ধারণ করে।

৮. যৌন মিলনকালে সে পাগলের মত হয়েে উঠবে।যেমন: সে আপনাকে বেশি কাছে টেনে নিবে, জোরে দেহের সাথে চেপে রাখবে,কামড়ে দিতে পারে, নখ দিয়ে শরীরে আঁচড়ে ও দিতে পারে। মূলত চরম উন্মদনায় সে এগুলো করে। সে নিজেকে নিয়ন্ত্রন করতে পারে না।

৯. মিলনকালে আপনি নিজেই বুঝবেন , নারী প্রকৃত তৃপ্তি পাচ্ছে কিনা? যদি প্রকৃত তুপ্তি পায় তবে সে আস্তে বা জোরে ছোট ছোট আওয়াজ করবে।

আপনার ডক্টর সাইটটির একমাত্র উদ্দেশ্য আপনাদের সুস্ত্য ও সুন্দর জীবনের।তাই আপনারা ও আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।

আর একটা অনরোধ আমাদের পোষ্ট আপনাদের সামান্যতম উপকারে আসলে পোষ্টটি শেয়ার করবেন।

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।