cool hit counter

কেমন হবে ভালেবাসা দিবসের সাজ?

কেমন হবে ভালেবাসা দিবসের সাজ?
ভালেবাসা দিবসের সাজ?

আসলে ভালোবাসা দিবস আমাদের ঐতিহ্যবাহী দিবসের ভিতর কোনটি না।তবে একথা সত্য যে, ভালোবাসা দিবসের গুরুত্ব আমাদের কাছে অন্য বিশেষ বিমেষ দিনগুলির থেকে কম ও নয়। সব বয়সের মানুষের ভিতর কম বেশি হলে ও তরুণ তরুণীদের ভিতর এটির গুরুত্ব সব থেকে বেশি।পুরুটা বছর জুড়ে সবাই অপেক্ষা করে এই দিনটির জন্য, যাতে করে ভালোবাসার মানুষটির সাথে কাটাতে পারে প্রিয় মুহূর্তগুলো। এই প্রিয় মুহূর্তগুলো আরো আনন্দময় করে কাটাতে নিজেকে সুন্দর করার জুড়ি নেই।চলুন জেনে নিই কীভাবে ভালোবাসা দিবসের দিনেটিকে পরিপূর্ণ করতে সাজ সম্পর্কে জেনে নিই।

শাড়ি,শালোয়ার কমিজ, জিনস,টপস ও ফতুয়া  যে কোনটা  পরতে পারেন। তবে যেটাই পরেন না কেন রং এর সাথে মিল কর পরবেন।
দিনের বেলার জন্য হালকা মেক আপ করে নিন।ফাউন্ডেশন হালকা করে, কমপ্যাক্ট পাউডার বুলিয়ে নিবেন।লিপস্টিক লাগান ব্রাউন বা হালকা গোলাপী রঙের আর চোখে হালকা রঙের শ্যাডো লাগানোর পর আইলাইনার দিন।
এবার আস যাক চুলের ( hair style ) সাজের দিকে  ।
চুল ব্যোন্ড দিয়ে বেঁধে ও রাখতে পারেন আবার খোপা ও বাঁধতে পারেন।
কানের  ‍দুল পরার ক্ষেত্রে পোশাকের দিকে খেয়াল রাখুন অথ্যাৎ পোশাকের সাথে মিল করে কানের দুল পরুন। ব্যাস হয়ে গেলেন সারা দিনের জন্য তৈরী। তবে সব সাজগোজের পর যে কোন ধরনের সুগন্ধি লাগাবেন।
এবার বেরিয়ে পড়ুন আপনার প্রিয় পিছন্দের মানুষটির সাথে।
আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।