cool hit counter
Home / যৌন জীবন / প্রথম যৌন ( sex ) মিলনে যে ৫ টি বিষয় মনে রাখা জরুরী

প্রথম যৌন ( sex ) মিলনে যে ৫ টি বিষয় মনে রাখা জরুরী

sex
প্রথম যৌন ( sex ) মিলনে যে ৫ টি বিষয় মনে রাখা জরুরী

আমাদরে দেশে বিয়ের আগে অত্যাৎ সামজিক সিকৃতি পাওয়ার আগে যৌন মিলনের বিধান নাই।তবে পশ্চিমা দেশগুলোতে এর ব্যতিক্রম দেখা যায়।তাই তারা যৌনতার বিষয়ে আগে থেকেই ভয় ভিতি দূর করে।আমাদের দেশের বেশিরভাগ নারী পুরুষের প্রথম ( sex ) যৌন মিলন স্বাভাবিকভাবে সুককর হয় না।কারণ যৌন জীবনে তাদের বিচরণ এটিই প্রথম।তবে আগে থেকেই যদি আপনি ৫ টি বিসয়ে ধারণা নিয়ে থাকেন, তকে কিছুটা হলেও ভীতি দূর করতে পারবেন।চলুন জেনে নিই সেই  ৫ টি বিষয় সম্পর্কে।

১। প্রথম যৌন মিলনে ভয় পাওয়ার কিছুই নাই। যেহেতু এটা আপনার প্রথম মিলন তাই মনে করবেন না যে, আপনার পারফর্মেন্স ভালো হবে।তবে একথা সত্য যে, আপনি যদি বেশি নার্ভাস ফিল করেন তাহলে পারফর্মেন্স নিশ্চিন্তে খারাপ হবে। তাই মনে জোর রাখুন।নিজেকে আগে থেকেই প্রস্তুত করে নিন।

২। যেহেতু আগে পরে যৌন মিলন sex  করেননি।তাই খুব তাড়াতাড়ি বীর্জপাত হওয়াটা স্বাভাবিক।এত ভয় বা নার্ভাস হওয়ার দরকার নেই।নিজেকে কখনোই দুর্বল ভাববেন না। কারণ আর ৫ টা পুরুষের মত আপনিও একটা পুরুষ।প্রথম বার বীর্যপাতের পর আবার চেষ্টা করুন, দেখবেন প্রথম বারের থেকে দ্বিতীয়বার আরো বেশিক্ষণ দীর্ঘস্থায়ূ হবে এবং আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।

৩।আগের থেকে প্রস্তুতি নিয়ে নিন।প্রথম যৌন মিলনের sex সময় আপনার স্ত্রী অবশ্যই ব্যাথা পাবে।অল্প রক্তপাত ও হতে পারে।ভয় পাওয়ার কিছু নেই।রক্ত পড়া ও ব্যাথা বেশিক্ষণ স্থায়ী হবে না।কিছুক্ষণপর সব কিছু ঠিক হয়ে যাবে।তবে যদি দেকেন যে ব্যাথা এবয় রক্ত পড়া বন্ধ বা কমছে না তবে সেক্ষেত্রে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে।

৪। বিমেষ করে পুরুষ সঙ্গী একটু খেয়াল রাখনে যদি আপনার সঙ্গীনীর ও এটিই প্রথম মিলন sex  হয়, তবে যোনীতে জোরাজুরি করবেন না। সঙ্গীকে বেশি আদর করে উত্তেজিত করুনেউত্তেজিত হলে যোনীদ্বার পিচ্চিল হয়ে যাবে।তখন খুব সহজে মিলন ঘটাতে পারবেন।

৫।প্রথম মিলনে অধিকাংশ নারীর অরগাজম নাও হতে পারে।এব বিষ্ময়ের কিছু নেই।আস্তে আসেত্ এটি ঠিক হয়ে যাবে।

আপনার ডক্টর সাইটটির একমাত্র উদ্দেশ্য আপনাদের সু্স্থ্য ও সুন্দর জীবনের।আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।

আর একটা অনরোধ আমাদের পোষ্ট আপনাদের সামান্যতম উপকারে আসলে পোষ্টটি শেয়ার করবেন।

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …