cool hit counter
Home / স্তন / স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?

স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?

স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?
স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?

নারীর সুন্দর্য যে শুধু ফর্সা ত্বকে তা না। নারীর প্রকৃত সুন্দর্য ফুটাতে সঠিক মাপের সুডৌল স্তনের জুড়ি নেই। আজকাল বেশিরভাগ নারী স্তনের গুরুত্ব বোঝে।সবাই মেয়েরাই চায়  best breasts .অনেকে আছেন স্তন বড় ও সুন্দর করার নিয়ম খুজছেন বা অনেক পন্থা ইতিমধ্যেই অবলম্বন করছেন,।কেউ হয়ত ভালো ফলাফল পেয়েছেন কেউ আবার পান নাই। যারা সঠিক এবং ফলপ্রসু উপায় খুজছেন তাদের জন্য অঅজকের এই পোষ্ট।চলুন দেখি স্তন বড় করার উপায় ।

১। প্রতিদিন গোসলের পূর্বে খাটি মধুর সাথে হালকা গরম করা সরিষার তেল একসাথে নিন।এরপর ১০-১৫ মিনিট ম্যাসেজ করুন। কমপক্ষে ৩০ দিন এভাবে ম্যাসেজ করতে থাকুন। ফলাফল নিজেই বুঝতে পারবেন।

২। অনেকের জিনগত বা স্বাভাবিকভাবেই স্তন অতিরিক্ত বড় হয়।কারো আবার রোগরে কারণে বড় হয়।তবে ম্যাসেজও স্তন বড় করার উপায় ।ব্রেস্ট এর প্রকৃত সাই হলো ৩৪-৩৬। তবে অনেকের এই সাইজ থেকে আরো বড় হয়।

৩। এমন অনেকে বলে যে, ব্রেস্ট ক্রিম বা পিলের কারণে ব্রেস্ট বড় হয় কিন্তু এগুলো আসলে সঠিক না।পক্ষান্তেরে এই সমস্ত প্রেডাক্ট ইউজ করলে স্তনের আকারগত সমস্যা বা অণ্যোন রোগ যেমন ব্রেস্ট ক্যান্সার ও হতে পারে।

৪। স্তন বড় করার উপায় হিসেবে নিয়মিত ব্যায়াম করুন।

আশাকরি উপরোক্ত টিপসগুলো অনুসরণ করে চললে খুব  শ্রিঘ্রই আপনার স্তেন আকর্ষনীয় ও বড় হয়ে উঠবে।আরো দরকারী পোস্ট পেতে ভিজিট করুন আপনার ডক্টর

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

স্তন

মেয়েদের বক্ষ এত আকর্ষণীয় হওয়ার কারণ কি স্তন ? কি বলে মেয়েরা চলুন জেনে নিই

স্তন হল স্তন্যপায়ী প্রাণীদের শরীরে দুগ্ধ (স্তন্য) উৎপাদনকারী গ্রন্থি। স্ত্রী এবং পুরুষ উভয়লিঙ্গেই ব্রেস্ট থাকলেও একমাত্র …

4 comments

  1. Amar hoccena akhon ke korbo.. kono crime ace… thakle plz bolen

    • ধন্যবাদ। ক্রিম বা কোন ওষুধ একাজে না ব্যবহার করাই উত্তম। প্রাকৃতিকভাবে চেষ্টা করুন।

  2. “পিউলী “কি ৬দিন পর খেলে কি উপকার হবে কি? দোয়া করে উত্তরটা বলেন