...

পরকীয়ায় কে বেশি পারদর্শী, পুরুষ না নারী?

পরকীয়া৷ কেমন ধারার সম্পর্ক! সেকি প্রেম, নাকি প্রণয়! নাকি শুধুই গোপন অবৈধ আকর্ষণ! টানাপড়েন, যন্ত্রণা, লুকোচুরি, লুকোছাপা—তিক্ততায় মোড়ানো নিষিদ্ধ সুখ৷ পরকীয়া মানে নিষেধে ভরা একটি ভুল সম্পর্ক৷ একজন মনোবিদের অভিজ্ঞতা থেকে এমনটা বলাই শ্রেয় মনে করছি৷

পরকীয়ায় পারদর্শী

নারীরা কেন পরকীয়ায় জড়ায়

পুরুষ না নারী, পরকীয়ায় বেশি পারদর্শী কে? এই বিষয়ে করা বিভিন্ন সমীক্ষার উপর চোখ বোলালে দেখা যাচ্ছে অন্তত ৩০ শতাংশ মহিলাই পরকীয়ায় জড়িত! পশ্চিমের দেশগুলোতে স্বামীরা স্ত্রীদের অনেক বেশি এগিয়ে। আমেরিকা, ইংল্যান্ড কিংবা ফ্রান্স সব দেশেই এই বিষয়ে অঙ্কটা একইরকম।

Loading...

 
২০০৬ সালে ইংল্যান্ডে একটি সমীক্ষা করে দেখা যায় যে, সেখানে স্ত্রীদের লুকিয়ে তাঁদের স্বামীরা পরকীয়া করেন নারীদের থেকে দ্বিগুণ পরিমানে।

অন্যদিকে আমেরিকাতে আর একটি সমীক্ষা করা হয় পরকীয়ার বিষয়েই। সেখানে খোলাখুলি মাত্র ৯ শতাংশ মহিলা স্বীকার করেন যে, তাঁরা তাঁদের স্বামীদের লুকিয়ে পরকীয়া করেন। উল্টোদিকে একই সমীক্ষায় ১৫ শতাং পুরুষ স্বীকার করেন যে, তাঁরা তাঁদের স্ত্রীকে লুকিয়ে অন্য প্রেমে মজেছেন!

এতসব পড়ার পর, আপনার কী মনে হচ্ছে? আপনি কোন দলে? সূত্র: জিনিউজ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.