...

যখনি ভিতরে ঢোকাতে যায় তখন থেকে আমার স্বামীর পেনিস আর দাড়ায় না….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ যখনি ভিতরে ঢোকাতে যায় তখন থেকে আমার স্বামীর পেনিস আর দাড়ায় না নরম হয়ে যায়।

পেনিস

আমার স্বামীর পেনিস আর দাড়ায় না

ভাইয়া আমার সালাম নিবেন।আমি আপনার পেইজের একজন পাঠক। আমি একটা সমস্যায় আছি।আপনি অনেকের অনেক সমস্যর সমাধান করেন pls আমাকে একটু সাহায্য করেন। তার আগে বলে নেই এটা আমার ফেইক আইডি। ভাইয়া আমার সমস্যা হল আমার বিয়ে হয়েছে জানুয়ারি ০৯ /২০১৫ ইং। প্রায় ২৫ দিনের মতো হয়ে গেছে কিন্তু এখন পর্যন্ত আমাদের ৩ থেকে ৪ বার সহবাস হয়েছে। বাকি দিন গুলোতে আমরা মানে আমার স্বামী মিলনের চেষ্টা করে কিন্তু যখনি ভিতরে ঢোকাতে যায় তখন থেকে আমার স্বামীর পেনিস আর দাড়ায় না নরম হয়ে যায়।এতে আমার স্বামী মানষিক ভাবে দুর্বল হয়ে পরেছে।আবার আমরা যে ৩ বা ৪ বার সহবাস করেছি তাতে আবার আমার স্বামী নাকি কোনো মজা পাইনি আবার কাজটা প্রায় ৭ থেকে ৮ মিনিট হয়েছিল।বলে রাখা ভালো আমরা প্রায় ১যুগ প্রেম করে বিয়ে করি ।বিয়ের আগে আমাদের মাঝে কোনো কিছু হয়নি বিশ্বাস না হলেও সত্যি। ভাইয়া আমার স্বামীর জন্য খুব খারাপ লাগে। একমাত্র আপনি পারেন আমাকে একটা সমাধান দিতে । pls ভাইয়া আমাকে জানান ইনবক্সে আমার স্বামীর জন্য একটা সমাধান।আপনার উওরের আশায় রইলাম আমরা।

Loading...
পড়ুন  মেয়েদের বয়স লুকানোর ১৭ টিপস

অাপনার ডক্টরের উত্তরঃ বিয়ের প্রথম কয়েক মাস এমন হতে পারে। আপনাদের পূর্বের সেক্স অভিজ্ঞতা না থাকায় এটা বেশী হচ্ছে। আস্তে আস্তে এই সমস্যা কমে যাবার কথা। এই সমস্যার মূলে রয়েছে টেনশন। এগুলো দূর করার বেশ কিছু উপায় আছে। সবগুলো এখানে লেখা সম্ভব না। একটা উপায় আপনারা ফলো করতে পারেন। সেটা হল কিছুদিন খুব বেশীর ফোরপ্লে না করে সেক্স করে ফেলা। কারন অনেক সময় দেখা যায় সেক্স প্রস্তুতির শুরুতে পেনিস খুব শক্ত থাকে কিন্তু অনেকক্ষন ফোরপ্লে করতে করতে যখন ঢুকানোর সময় হয় তখন ডাউন হয়ে যায়। তাই উনাকে অল্প সময় ফোরপ্লে করে পেনিস শক্ত থাকতে থাকতে ঢুকাতে বলবেন। এভাবে ট্রাই করতে করতে অবস্থার উন্নতি হবে। তবে রাতারাতি উন্নতি আশা করবেন না। ধৈয ধরতে হবে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.