...

ভাবি আমাকে প্রতিদিন কল করে বলেন বাসায় আসার জন্য, একদিন….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ভাবি রিতিমত কান্না করে দেন আমাকে বাসায় নেওয়ার জন্য ।এখন আমি কিযে করি কিছুই বুঝতে পারছি নাহ…। একটা ভাল বুদ্ধি দিয়ে উপক্রিত করলে ভাল হত।

ভাবি

Loading...

ভাবি আমাকে বাসায় আসতে বলে

আপনাদের সাথে যে ঘটনা share করছি সেটা আমার জীবনে গত কিছুদিন যাবত ঘটে যাচ্ছে। আমি একটা privet university তে পরছি…ঘটনাটা আমাদের ভারাটিয়া ভাবিকে নিয়ে । তারা গত ৫ বছর যাবত আমাদের বাসায় ভাড়া থাকেন so ফ্যামিলিগত ভাবেই ভাবিদের সাথে আমাদের একটা ভাল সম্পর্ক । এখনো প্রেম করিনি বাট যেদিন তাকে প্রথম দেখলাম প্রথম দেখাতেই রীতিমত প্রেমে পরে গেলাম । যাই হউক আসল ঘটনা বলি আনুমানিক ৩ মাস আগে হবে ভাই আমাকে বললেন উনার ৪ বছরের একটা ছেলে আছে তাকে একটু পড়াতে। তার আম্মুর কাছে ( ভাবি ) নাকি দুষ্টামি করে পড়ে না । তাই আমি ওদের বাসায় প্রায় প্রতিদিনি যাই ।পড়ানো শেষ হলে বাবুর সাথে খেলি টিভি দেখি ভাবির সাথে গল্প করি । বাবু ৫ – ১০ মিনিট পড়েই পাশের বাসার বাবুদের সাথে খেলতে চলে যায় …। বাবু চলে গেলেই তাদের ঘরে টিভি দেখি আর ভাবির সাথে গল্প করি ।
কথা বলতে বলতে অনেক সময় এডাল্ট কথাও চলে আসত । ধীরে ধীরে পুরাই ফ্রি হতে থাকলাম ভাবির সাথে। ভাবী আমাকে একদিন বললেন যে অনেক দিন বছর যাবত কোন এক কারনে নাকি তাদের দৈহিক সম্পর্ক হয়না ।এভাবে কিছু ঘটনার পর একদিন আমাদের মাঝে শারীরিক সম্পর্ক হয়ে যায়।ওটা ছিল আমার প্রথম সেক্স। খুব ভাল লাগল। মনে হল ভাবিও খুব Enjoy করলেন । তারপর থেকে তার সাথে মাত্র ৬ বার সেক্স করেছি । ওই ৬ টি দিন তার আর আমার জীবনের সবচেয়ে আনন্দের ছয়টা দিন ছিল । বাট এখন আমি আমার ভুল বুঝতে পেরেছি । আমি গোনাহ করেছি এবং তওবা করেছি যে আমি আর ভাবির সাথে এসব করবনা। বাট ভাবি আমাকে প্রায় প্রতিদিনই প্রেসার দিচ্ছেন তার সাথে করার জন্য। আমি ভাইকে এক্সাম এর কথা বলে বলেছি যে আমি এখন তার ছেলেকে পড়াতে পারবনা । ভাবি আমাকে প্রতিদিন কল করে বলেন বাসায় আসার জন্য । উনি রিতিমত কান্না করে দেন আমাকে বাসায় নেওয়ার জন্য ।এখন আমি কিযে করি কিছুই বুঝতে পারছি নাহ…। একটা ভাল বুদ্ধি দিয়ে উপক্রিত করলে ভাল হত

পড়ুন  তাদের বাড়িতে বেড়াতে গিয়ে জানতে পারি সে অন্য একটা ছেলের সাথে ...

সারা দেশে ভন্ড বাবার আস্তানায় মেয়েদেরকি করা হচ্ছে এগুলো দেখুন (ভিডিও সহ)

ভন্ড বাবার

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.