...

যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না

প্রতিদিনই আপনার ডক্টরের অনলাইক বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্ন: যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না। 

suck

Loading...

যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না

আসসালামুআলাইকুম ভাইয়া। আমার ১ টা ছেলের সাথে খুব গভীর সম্পর্ক। ২ বছর হয়ে গেছে আমরা husband wife এর মতই মিলিত হয়ে আসছি। গত বছর ও মন্দিরে আমায় সিদুর পরিয়ে বিয়ে করেছে, আমাদের সম্পর্কের কথা আমাদের দুজনেরি মা বাবা সহ মোটামুটি ২ পরিবারের সবাই জানে। তবে বিয়ের কথা টা ওর মা আর কাকি জানে, তারা মন থেকে আমায় বউমা হিসাবে মেনেও নিয়েছে, ওনারা অনেক ভাল। এখন সমস্যা টা হল আমাদের অনেক বার শারীরিক মিলন হয়েছে।ও পরিপূর্ণ সুখ পেলেও আমি পাই না। শুধু যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না।
এখন কথা হল আমি class 7 থেকে বালিস নিয়ে সেক্স করি, আমার সুখ টা ওই ভাবেই অনুভব করি।বালিশ দিয়ে আউট করে আমি যে সুখ পাই রিয়েল সেক্সও আমায় ওই সুখ দিতে পারে না। এতে করে ও যখন অনেক সময় ধরে করে তখন খুব অস্বস্তি লাগে। কিন্তু ওকে তা বুঝতে দেইনা। স্বাভাবিক ভাবে সেক্স করে ও সুখ পেলেও আমার সুখ আসে না, আমি শুধু বালিশে আমার চরম তৃপ্তিটা পাই। কিন্তু ভবিষ্যৎ এ এটা খুব বড় ধরনের সমস্যায় রুপ নেবে আমি বুঝতে পারতেছি সেটা। ওকে এসব বললে ও খুব কষ্ট পাবে, তাই আপনাদের বললাম। ২ মাস পর আমার ইন্টার পরীক্ষা। তারপর আমি ঢাকায় চলে যাব। আগামী জুন মাসে আমাদের পারিবারিক ভাবে বিয়ে হবে। প্লীজ ভাইয়া আমায় কোনো সমাধান দিন…..ধন্যবাদ।

পড়ুন  ওর চাওয়া হল, হয় ওর সাথে সেক্স করতে হবে নয়ত পুনরায় রিলেশন করতে হবে...

 

অাপনার ডক্টরের উত্তর: অভ্যাস খুবই ভয়ানক। তবে চেষ্টা করলে সব সমস্যার সমাধান সম্ভব।অাপনার ডক্টর পাঠকদের ভিতর কেউ ( যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না ) এই প্রশ্নের বিস্তারিত পরামর্শ দিয়ে প্রশ্ন কর্তাকে সাহায্য করবেন। কেমন্ট অপশনে অঅপনার পরামর্শ দিবেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. Ai prosner ans amar jana nai

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.